যে ৬ ক’থায় দূ’র্ব’ল হয়ে প্রে’মে পড়বে না’রী

না’রী শব্দ’টির মধ্যেই যেন পৃথিবীর সমস্ত রহস্য লুকিয়ে আছে। নারীরা চপল’মতি হন, স্থির বু’দ্ধিস’ম্পন্ন হন আবার ভাবুক প্রকৃতি’রও হন। নারীরা ভি’ন্ন দে’হ বৈচি’ত্র্য এবং ভিন্ন রূ’প বৈ’চিত্র্যের অধিকারী হন,

 

 

 

ভিন্ন তাঁদে’র চাওয়া পাওয়া। কিন্তু একটি দিকে তারা সবাই অনেকটা একই রকম হয়ে থাকেন। আর সেটা হলো প্রে’মিক পু’রুষের ক্ষেত্রে। যেমন এমন অনেক কথা আছে যেগুলো না’রীরা পুরু’ষদের মু’খ থেকে শুনতে ভীষণ পছন্দ করেন।

 

 

তাই নারী’কে খু’শি করার জন্য একঝাঁ’ক তরুণ গ’বেষণা করে সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য খুঁজে বের করতে সক্ষম হয়েছেন। আসুন জেনে নেওয়া যাক নারীকে খুশি করার সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য।

 

 

৬ ক’থায় পুরু’ষের প্রতি দু’র্ব’ল হয়ে পড়েন মহিলারা!

 

১.তোমা’কে অনেক সু’ন্দর লাগছে  এটা খুবই সা’ধারণ একটি কথা যা প্রতিটি’ নারী তাদের আকা’ঙ্খিত পু’রুষদের কন্ঠ থেকে’ শুনতে পছন্দ করেন।

 

সেই নারী হো’ক সু’ন্দর বা অ’সুন্দর তবু এই কয়েকটি শব্দ তাদেরকানে লাগে সুমধুর।’কোনো পুরু’ষ যদি মু’গ্ধতার বশে বলে নয়ে তোমাকে আজ বেশ সুন্দর লাগছে তাহলে নারী’রা খুশি হয়ে যান। এই বাক্য’টি তখন তাদের কাছে পৃথিবীর স’র্বশ্রেষ্ঠ বাক্য মনে’ হয়।

 

 

২.তুমি আমার’ জীব’নের প্রথম নারী : প্রতি’টি’ না’রীই’ চানতার পু’রুষটি যেন” তাকে অনেক বেশি ভালোবাসেন এবং তাকে ছাড়া যেন দ্বিতীয় কোনো নারীর দিকে তারা না তাকান।

 

আর তি’নি ‘হয়ে থাকেন সেই পু’রুষের জী’বনের প্রথ’ম নারী’ তাহ’লে তার জী’বনে অ’পূর্ণ’তার আর কি’ছুই থা’কে না। পু’রুষ সঙ্গী’টির মুখে’ এক’জন নারী’ শুন’তে চা’ন যে ‘তুমি আমার জীবনের প্র’থমনারী এই বাক্যটি। সেটি’ যদি মি’থ্যাও হয়ে থাকে তারপরও তার কাছে সেটি চ’রম সত্যি’ ক’থা।

 

 

৩.তু’মি অনেক আবেদ’নময়ী : অন্যা’ন্য ক’থার সা’থে এই কথাটাও অনেক প্রি’য় একজন নারীর কাছে।পুরুষসঙ্গী’টি’ বেশি’ আ’বে’দনময়ী বলে পছন্দ করেন এটি তার জীবনের সর্ব’শ্রেষ্ঠ সত্য বলে তার মনে হয়।

 

 

৪.তুমি কি আ’মার সাথে তোমার সারাটি জী”বন কা’টাবে : প্রতিটি মানুষের আলাদা কিছু সত্ত্বা রয়েছে। এ কারণে আলাদা সত্ত্বার মানুষগুলো ভিন্ন ভিন্ন হয়ে থাকে।

 

ভিন্ন’ ভিন্ন সত্ত্বার মানুষগুলোর জীবন সঙ্গীকে প্রপোজ করার পদ্ধতিও’ ভিন্ন ভিন্ন হয়ে থাকে। একজন নারী বৈ’চিত্র্যপূর্ণভাবে প্রপোজে বেশি খুশি হয়। তার মধ্যে এটি একটি যেমন তুমি কি আমার সাথে তোমার সারাটিজীবন কাটাবে?এ ধরনের বাক্যেও একজন নারী অনেক বেশি খুশি হয়ে থাকেন।

 

 

৫.তুমি কি’ মনে করো ‘: কোনো একটা বিষয়ে যদি পু’রুষ সঙ্গী’টিজি’জ্ঞাসা করে বা জানতে চায় যে এই বিষয়টি সম্পর্কে তুমি কি মনে কর বা কোনো একটা বিষয় সম্পর্কে যদি তার মতামত জিজ্ঞাসা করে তাহলে নারীটি ভীষণ খুশি হয়ে থাকে। তারা ভাবেন যে তাদের মতামতেরওমূল্য দি’চ্ছেন তারপু’রুষ সঙ্গীটি।

 

 

৬. তুমি আমার জীবনের ‘সব’চেয়ে প্রিয় মা’নুষ : এমন কথা শুনতে কার না ভালো লাগে। একজনের জীবনের সবচেয়ে প্রিয় মানুষ এর চেয়ে বেশি পাওয়ার আর কি হকে পারে। এই ধরনের কথাতেও একজন নারী যার পর নাই খু’শি হয়ে থাকেন।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *