টাইগার-দিশার বি’চ্ছে’দে কৃ’ষ্ণার দুঃ”খপ্রকাশ

ছয় বছরে’র স”ম্পর্কের ইতি জুলাইয়ে। তার পরও বলিপাড়ায় চর্চার কেন্দ্রে বলিউডের জনপ্রিয় অভি”নেতা টা’ইগার শ্র’ফ ও দিশা পাটানি। আনুষ্ঠানিকভাবে তারা কোনোদিন সম্প”র্কের কথা স্বীকার করেননি। তবু সবাই নিশ্চিত

 

যে তারা দীর্ঘস”ময় ধ’রে প্রে’মে ছিলেন। শিগগির বি’য়ে করবেন জু”’টিতে, এমনই ছিল জ”’ল্পনা। তবে সবটাই ভে”স্তে গেলো ‘হঠা’ৎ। সম্প্র’তি ল”ন্ডনে পরিবার নি’য়ে ছু”টি কা”টাচ্ছি”লেন টা”ইগার।

 

 

দিশা ‘ব্যস্ত ছিলেন’ ”‘এক ভিলেন’-এর কাজে। টা”ইগার দি”শাকে ভু’লে নাকি মডেল আ”কাঙ্ক্ষা শ”র্মার প্রে”মেও পড়েছিলেন! এর মাঝেই ই’ঙ্গিতপূ’র্ণ ম”ন্তব্য দিশার।

কেউ কিছু মু’খ ফু”’টে না বললে সব ঠিক আছে।’এর মধ্যে দুঃখ প্রকা”শ ক’র’লেন টা”ই’গারের বোন” কৃ”’ষ্ণা শ্রফ’।’ দি”শার স”’ঙ্গে তার ঘনিষ্ঠ”তা ছি”’ল চোখে পড়ার মতো।

 

দিশা-টাইগা”রের স”ম্প  র্কে দাঁ”ড়ি প”ড়ায় কৃ’ষ্ণার স’ঙ্গে দিশার বন্ধু’ত্বে’ও কি ছেদ পড়ল? জিজ্ঞেস করতে কৃষ্ণা বলেন, ‘দিশা এবং আমি আ’ক্ষরিক অর্থেই আমাদের

 

শুরুর বছরগুলো একস”ঙ্গে কা”টিয়ে’ছি। দিশা সবেমাত্র তখন ই”ন্ডাস্ট্রিতে এসেছে, আর আমি খুঁ’জে বের করার চেষ্টা করছিলাম যেকোন জায়গায় আমি নিজেকে মেলে ধরতে পারি।

 

আমরা সবসময় একে অপরকে সমর্থন করেছি।’ কৃষ্ণা আরও জানান, এখনো সমস্যায় পড়লে প্রথমে দিশাকেই ফো”ন করেন। তার বি”শ্বাস, যেখানেই থাকুন পাশে দাঁড়াবেন’ দিশা।

 

 

বিশ্বে যেখানে নারীরা ক্রমাগত একে অপরকে পেছনে টানার চেষ্টা করেন বলে দু”’র্নাম র’টে, সেখানে তার আর দিশার স”’ম্পর্ক বি’পরীত। দিশা ও টাইগারের

 

স”ম্পর্ক নিয়ে জ্যাকিকে এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি স্প”ষ্ট জানান, ‘ছেলের প্রে”ম-জী”বন কেমন চলছে, বাবা হিসেবে তার খোঁ”জখবর রা”খতে চাই না।

 

দিশা-টাইগারকে একস’ঙ্গে সময় কা”টাতে দে”খেছি। মনে হয়েছে, ওদের বন্ধু”ত্ব খু’বই মজ’বুত। প্রে”মের ‘সম্প”র্ক”’ নিয়ে ওরা কী করবে জানি না। তবে নিশ্চয়ই ওদের বন্ধুত্বটা’

 

থেকে যাবে।’তবে, বি”র’হের রে’শ কা”টতে না কা’টতেই টাইগা’রের জীবনে এসেছে নতুন প্রে’ম। বি”চ্ছে’দের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মা’র স’ঙ্গে অ”’ন্ত”’র”ঙ্গ মু”হূ’র্ত কাটা’চ্ছে’ন টা’ইগার— এ নিয়েই কা’না’ঘুষো ””’শো’না ”’যাচ্ছে বলিপাড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *