ব্যাংককে গো’পন ক্যামেরায় চু’মু’র ছবি, যা বললেন পূজা

স্থি’রচিত্রগুলো পূজা ও জোভানের কেউই পোস্ট করেননি। দু’জনের অ’ন্ত’র’ঙ্গ’ স্থি’রচিত্রগুলো প্রকাশ্যে আসা’র পর ধ’ন্দে পড়ে যান তাদের ভ’ক্তরা। কেউ বলছেন, প’’র্দায় নয়, বাস্তবেও প্রে’ম করছেন তারা সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী পূ’’জা চেরি ও ছোটপর্দার অভিনেতা জোভানের কয়েকটি ঘনি’ষ্ঠ স্থি’র’চিত্র ছড়িয়ে পড়েছে।

এই স্থি’রচি’ত্রগুলো থাইল্যান্ডের ব্যাংকক থেকে তোলা। রবিবার (৪ সেপ্টেম্বর) স্থিরচিত্রগুলো ছড়িয়ে পড়ে। স্থিরচিত্রগুলোর একটিতে পূ’জা ও জো’ভা’ন দুজনকে রাস্তায় দাঁড়িয়ে চু’’মু খে’তেও দেখা যা’চ্ছে।

জানা গেছে, ওয়েব ফি’ল্মের শু’টিং করতে বেশ কয়েক দিন ধরেই থাইল্যান্ডের ব্যাংককে আছেন পূজা চেরি। ওই ওয়েব ফিল্মে তার বি’প’রী’তে অভি’নয় করছেন জোভান। স্থি’র’চিত্রগুলো পূজা ও জোভানের কেউই পোস্ট করেননি।

দুজনের অ’’ন্ত’র’ঙ্গ স্থিরচিত্রগুলো প্রকাশ্যে আসার পর ধ’ন্দে পড়ে যান তাদের ভ’ক্ত’রা। কেউ বলছেন, সিনেমার শুটিংয়ের দৃশ্য। কেউ বলছেন, পর্দায় নয়, বাস্ত’বেও প্রে’ম করছেন তারা। আসল ঘট’না কী, জানতে যোগাযোগ করা হয় পূজা চেরির সঙ্গে।

ব্যাংকক থেকে হোয়াটস’অ্যা’পে পূজা চেরি’ সংবাদমাধ্যমকে জানান, ছবিগুলো সিনে’মার শুটিংয়ের, ব্য’ক্তিগত নয়। তিনি বলেন, “জোভানের স’ঙ্গে আমার একটা রোমান্টিক দৃশ্য ছিল। সেখানে জোভান আমাকে পেছন থেকে ডাক দেবে, ফুল দিয়ে হাঁ’টু গেড়ে প্রপোজ করবে। দৃশ্যটি যে জায়গায় শুটিংয়ের পরিকল্পনা ছিল, সেখানে শুটিংয়ের অনুমতি ছিল না।

তাই আমরা প্ল্যা’ন করি হি’ডেন ক্যামেরা দিয়ে শু’ট করার। সিনেমাটোগ্রাফার তার মতো করে ক্যামেরা চালাবেন, আমরা আমাদের মতো কাজটা শেষ করে চলে আসব। আমরা পরিকল্পনামতোই কাজ করেছি।”

 

শুটিংয়ের দৃশ্যের স্থির’চিত্রকে ব্যক্তিগত ছবি মনে করে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই নানা নে’তিবাচ’ক মন্ত;ব্য করেছেন যা নিয়ে ভীষণ বি’র’ক্ত অভিনেত্রী। তিনি বলেন, “শুটিংয়ের সময় কে কোন দিক থেকে ছবি তুলে

উ’ল্টাপা’ল্টা কথা লিখে ছড়িয়ে দেয়, আমরা জানি না। তাকে চিনিও না। যেটা হয়নি, করিনি, সেটার দা’য়ভার নিতে হচ্ছে। পরিষ্কার করে বলছি, ছবিগুলো সিনেমার শুটিংয়েরই।

 

ওয়েব ফিল্মটা মু’ক্তি পেলে সবাই দেখতে পাবেন।” প্র’সঙ্গ’ত, বেশ কিছুদিন ধরেই মাহমুদুর রহমান পরিচালিত ওয়েব ফিল্ম “পরী”র শুটিংয়ে ব্যাংককে আছেন পূজা ও জোভান। নারী পাচারের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব ফিল্মটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *