‘বিয়ের পর পূর্ণিমার ‘আহারে জীবন’’!

‘ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। সম্প্রতি তিনি একজন ব্যবসা’য়ীকে বিয়ে করে নেট দুনিয়ায় আ’লোচিত-সমা’লোচিত হয়েছিলেন।  বিয়ের আগে সর্বশেষ তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গা’ঙচিল’ এবং ‘জ্যা’ম’ নামের দুটি সিনেমায় অভিনয় করেছিলেন।

এই সিনেমা দুটি মু”ক্তির অপেক্ষায় রয়েছে। এরপর আর নতুন কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি পূর্ণিমাকে। এবার দীর্ঘদিন পর আবারও নতুন সিনেমায় চু’ক্তি’ব’দ্ধ হলেন এই জ নপ্রিয় তারকা অভিনেত্রী।

 

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পূর্ণিমা এই সিনেমায় কাজের জন্য চু’ক্তিপত্রে স্বা’ক্ষর করেছেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন এই সিনেমার সহযোগী পরিচালক তাজু কামরুল। সরকারি অ’নুদা’নপ্রা’প্ত এই সিনে’মার নাম ‘আহারে জীবন’।

এটি পরিচালনা করবেন খ্যা’তিমান পরিচালক ছটকু আহমেদ। সিনেমাটি পূর্ণিামার বি’প’রীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস।

এতে আরও অভিনয় করবেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সু’ব্রহ প্রমুখ। ক’রনাকালীন একটি গ’ল্পকে ঘিরে নির্মিত হবে এই সিনেমাটি। আগামী ১৬ অক্টোবর রা জধানীর উত্তরার বিভিন্ন লো’কেশনে এ সিনেমার শুটিং শুরু হবে।

গত ২৭ মে দ্বিতীয় বারের মতো বি’য়ের পিঁ’ড়িতে বসেন পূর্ণিমা। বিয়ের দুই মাসের মাথায় ২১ জুলাই খব’রটি সংবাদমাধ্যমে প্রকাশ করেন তিনি।

পাত্র আশফাকুর রহমান রবিন পেশায় একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। বিয়ের পর এই সিনেমার মাধ্যমে আবারও বড় পর্দার জন্য কাজ করতে যাচ্ছেন এই’ নায়িকা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *