এবার রো’মাঞ্চকর অভিজ্ঞতার মুখোমুখি মেহজাবীন

দেশের শোবি’জ জগতের নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সবসময়ই নতুন কিছু করতে ভালোবাসেন তিনি। সম্প্রতি নিজের জীবনের একটি রো’মা’ঞ্চ’কর ও ভয়ংকর অভিজ্ঞতার শেয়ার করলেন তার ভ’ক্তদের স’ঙ্গে।

সেটি হচ্ছে হা’ঙ”রের মুখো’মু’খি হয়েছিলেন এই তা রকা। তবে কিভাবে এই ভয়ংকর অভিজ্ঞতা গ্রহণ করলেন! এবার সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাইয়ের ‘দুবাই অ্যাকো’য়া’রিয়াম অ্যান্ড আন্ডারও’য়াটার জু’তে পা’নির নিচে গি’য়ে’ সরাস’রি হা”ঙরের মুখো’মু’খি হন তিনি।

 

অবশ্য এ ধরনের অভিজ্ঞতা নেওয়া সহজ কাজ নয়। শুধু টাকা দিলেই হবে না; যেকোনো ধরনের দু’র্ঘ”টনা ঘট’তে পারে, তার জন্য দিতে হবে ব’ন্ড স”ই। ভ’য়ং’ক’র এই অভিজ্ঞতা নিজেই ফে’স’বুকে ব’র্ণনা করলেন তিনি।

 

অভিযান শেষ করে এসে উত্ত’জ’না’য় কাঁ’প”ছি’লেন মেহ’জা’বী’ন। গতকাল শনিবার(১১ সেপ্টেম্বর) তার ফেস’বুক পেজে মেহ’জা’বীন একটি ভিডিও পোস্ট করেছেন,

তিনি লিখেছেন,আমার জীবনের স বচেয়ে রোমা’ঞ্চ’কর অভিযান। দৈ”ত্য হা”’ঙ্গর এবং অন্যান্য অনেক বহিরাগত প্রা’ণীর সাথে সাঁতা”র কা’টা এই অভিজ্ঞতা একটি খু’ব চ্যালে’ঞ্জিং অভি’জ্ঞতা তৈরি করেছে।

ভিডিওর পরিশেষে কম্প”মান কণ্ঠেই মেহজাবীন বলেন, এখানে যখন ট্রেনিং দিচ্ছিল, আমি বলছি ক্যান্সে’ল। আমাকে দিয়ে হবে না, আর আমার এমনিতেই ঠা’ণ্ডা বেশি। আর আমি কাঁ”পা শুরু করছি।

 

আমার বারবার মাস্কে’র ভে’তর পা”নি চলে যাচ্ছিল। আমি মনে করেছি আমাকে দিয়ে হবে না, এটা অন্য রকম অভিজ্ঞতা। আলহামদুলিল্লাহ আমি ফিরে এসেছি।

প্রস’ঙ্গত, দুবাই অ্যাকোয়া’রিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জুতে স’মুদ্রের ত’লদেশের অভিজ্ঞতা নে”ওয়ার ব্যব’স্থা রয়েছে। যেখানে মাছ, সামুদ্রি’ক প্রাণী ছাড়াও রয়েছে ভ’য়ং’কর হাঙর। সেই হাঙরের মুখোমুখিই হন দেশীয় এই শোবি’জ তারকা। পুরো অভিযানের ভিডিও প্রকাশ করেছেন মেহজাবী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *