‘অপা’রেশন সুন্দরবন’ দেখলেই দর্শক পাবেন ‘আইফোন ১৪’!

আগামী ২৩ সেপ্টেম্বর মু’ক্তি   পেতে যাচ্ছে বহুল আলো’চিত সিনেমা ‘অপা’রেশন সুন্দরবন’। র‍্যাবের উদ্যোগে নির্মিত এই সিনেমাটি দেখলে ২০ জন দর্শক পাবেন ‘আইফোন ১৪’ সিরিজের মোবাইল ফোন।

মঙ্গলবার (২০সেপ্টেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত ছবির প্রিমিয়ারে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ মন ঘোষণা দেন।

তিনি বলেন, লটারির মাধ্যমে বিজয়ী ২০জন ভাগ্যবানকে পুরস্কার দেয়া হবে ফরচুন গ্রুপের সৌজন্যে। লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক আরো বলেন, বিভিন্ন সিনেমা হলে ড্র’পবক্স থাকবে। যারা বিভিন্ন সিনেমা

 

হলে গিয়ে ‘অ’পা’রেশন সুন্দরবন’ দেখবেন তারা টিকেটের পিছনে নাম ও মোবাইল নম্বর লিখে ড্রপবক্সে জমা দেবেন। ১ নভেম্বর সুন্দরবন দ’স্যুমু”ক্ত দিবস। ওইদিন লটারির মাধ্যমে ২০জন ভাগ্যবানকে আইফোন ১৪ উপহার দেয়া হবে।

‘অপারেশ’ন সুন্দরবন’র প্রিমিয়ারে ছবির পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, মনির খান শিমুল, রোশান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদসহ বিভিন্ন কলাকুশলী

 

এবং পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সকলের মধ্যমনি হয়ে হাজির ছিলেন সাবেক র‍্যাব প্রধান ও পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ।

আরও ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার। প্রিমিয়ার উপলক্ষে নিচ তলা থেকে ৮ তলায় বসুন্ধরা সিনেপ্লেক্স সেজেছিলো অপারেশন সুন্দরবন- এর ডিসপ্লেতে। মনে হচ্ছিল সুন্দরবনের আবহ!

 

বাঘ-হরিণ শোভা পায় ব্যানারে। ছবিটির প্রিমিয়ার শেষে সিয়াম-রোশানরা র‍্যাব কর্মকর্তাদের জড়িয়ে ধরে কেঁদে ফেলেন, পাশাপাশি আনন্দে ফেটে পড়েন।

সিয়াম-রোশানরা মনে করেন, গত ৩ বছর ধরে যে শ্রম দিয়ে এই ছবিটি করেছেন অবশ্যই তা দর্শকের কাছে উপভোগ্য হবে। পরিচালক দীপংকর দীপন বলেন

, আমি চেষ্টা করেছি সুন্দরবনের গহীনে যা ঘটে তা তুলে ধরতে। সুন্দরবনে যা যা ঘটে তাই তুলে ধরেছি। যদিও কাজটি ছিল অসাধ্য। তবে র‍্যাবসহ প্রত্যেকের অক্লা’ন্ত পরিশ্রমে অবশেষে কাজটি মানুষের কাছে পৌঁছে দিতে পারছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *