জ্যাকলিনের পর এবার নোরা ফাতেহিকে ৬ ঘণ্টা জেরা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি। বেলি ডা’ন্সের মাধ্যমে সবার মন কেড়ে নেওয়া নোরা এখন দিল্লি পুলিশের জে’রার মু’খে। সুকেশ চন্দ্রশেখরের বি’রুদ্ধে দায়ের হওয়া ২০০ কো’টি টাকা চাঁ’দা’বা’জি’র মাম”লায় ভারতের এনফো’র্সমেন্ট ডিরে’ক্টরেট ‘(ইডি) জে’রা করেছে তাকে।

এর আগেও একবার ইডির মুখো’মুখি হতে হয়েছিল তাকে। নোরা ছাড়াও এ মা’মলার ঝা”মেলায় পড়েছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যাক’লিন ফা’র্নান্দেজ।

বেশ কয়েক মাস ধরেই এ মা’ম’লার কা’রণে খবরের শিরো’নামে রয়েছেন জ্যাক। এবার তারই পথে হাঁ’টছেন নোরা। এ মামলায় বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) তাকে টা’না ছয় ঘণ্টা জে’রা করেছে দিল্লি পুলিশ।

দিল্লি পুলিশের বিশেষ কমিশনার রবীন্দ্র যাদব জানান, কিছু প্রশ্নের উত্তর পেতে পি’ঙ্কি ই’রানির সঙ্গে নোরাকেও জে’রা করা হয়েছে। কারণ এর আগে জ্যাকলিন জানিয়েছিলেন পি’ঙ্কি কোটি টাকার বিনি’ময়ে সুকেশের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন।

পুলিশের কাছ থেকেও জানানো হয়েছে, নোরাকে বেশ কিছু দামি উ’পহার দিয়েছিলেন সুকেশ। এদিকে জেরায় নোরা বলেছেন, সুকেশের সঙ্গে তার কখনো দেখা হয়নি।

 

পিঙ্কিকেও চেনেন না তিনি। শুধু হোয়াট’স’অ্যা’পের মাধ্যমে সুকেশের সঙ্গে যোগাযোগ হয়েছিল। এর মধ্যেই নোরার বোনের স্বামী স্বীকার করেছেন, তাকে ৬৫ লাখ রূপির বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ।

তার সঙ্গে নোরার কী স’র্ম্পক তা খুঁজে দেখছে দিল্লি পুলিশ।২০০ কো’টি টাকার চাঁদাবা’জির মাম’লা’র তদন্ত করছে ইডি। ঘটনা’য় মূ’ল অ’ভিযুক্ত সুকেশ।

তদন্তে নেমে প্রথমে অ’ভিনেত্রী জ্যাক”লিনের বি’রু’দ্ধে অভি’যো’গ এনে চা”র্জশিট জমা দিয়েছে ইডি। ওই একই মা”মলায় নোরাকে এর আগেও জিজ্ঞা’সাবাদ করেছিল ইডি। এবার তাকে জেরা করলো দিল্লি পুলিশও’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *