কাঁ’দতে কাঁ’দতে থানায় গিয়ে শ্বশুরের বি’রুদ্ধে যা বললেন পুত্রবধূ

কুমিল্লার চৌদ্দগ্রামে পুত্রবধূ’কে ধ”র্ষ”ণের অ’ভিযোগে তার শ্বশুর লিটন মিয়াকে (৪৮) আ”টক করেছে পুলিশ। শনিবার (২২ অক্টোবর) দুপুরে চৌদ্দগ্রাম পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রামচন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আট’ক করা হয়।

আ’টক লি’টন মিয়া ওই এলাকার সিরাজ মিয়ার ছেলে। শনিবার বিকেলে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জ’ন চাকমা।

তিনি জানান, শনিবার বেলা ১২টার দিকে চৌদ্দগ্রাম থানায় আ’টক লিটনের পুত্রবধূ বা’দী হয়ে ধ”র্ষ”ণের অভি’যোগে মাম”লা দায়ের করেন। ওই নারী মা”মলায় উল্লেখ করেন,

 

গত শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে ওই গৃ’হবধূর শা”শুড়ি বে’ড়াতে যান। বাড়িতে তখন ওই গৃহবধূ আর তার শ্বশুর ছিলেন শুধু। রাতে সেই সুযোগে পুত্রবধূর থাকার কক্ষে ঢু’কে পড়েন শ্বশুর লিটন।

এসময় তাকে কয়েকবার ধ”র্ষ”ণ করা হয়। পরদিন পুলিশের কাছে কাঁ”দতে কাঁ”দতে অভি’যোগ দিতে আসেন ওই নারী। ওসি আরও বলেন, এ ঘটনায় অ’ভিযান চালিয়ে অভিযুক্ত লিটনকে আ”টক করা হয়েছে।

ভু”ক্তভোগী নারীর মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আগামীকাল আ”টক লিটনকে কারাগারে পাঠানো হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *