নি’লয়ের টানে বাংলাদেশে স্প্যানিশ সুন্দরী

বর্তমান সময়ে প্রায় মাঝে মধ্যেই বাংলাদেশি যুবকের টানে ছুটে এসেছে ভিনদেশি তরুণী এ ধরণের খবর শোনা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যানে সম্পর্ক এরপর সেই সম্পর্ক গড়াচ্ছে বিয়েতে,

এরকম চিত্রেরও দেখা মিলছে। তারই ধারাবাহিকতায় এবার ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিল’য় আলমগীরের প্রেমের টানে বাংলাদেশে ছুটে এলেন স্প্যানিশ সুন্দরী। তবে এ ঘটনায় চমকানোর কিছু নেই।

 

কারণ, নিলয়ের ঘটনাটি বাস্তবে নয়, ঘটবে টেলিভিশনের পর্দায়। অর্থাৎ, নাটকের দৃশ্যে নিলয়ের প্রে’মের টানে বাংলাদেশে ছুটে আসবেন স্প্যানিশ তরুণী। নাটকের নাম ‘প্রেমের টানে প্রেমিকা দেশে’।

অনামিকা মণ্ডলের রচনা;য় নাটকটি পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজীব। সেখানে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি, আজান ও আফি প্রমুখ।

নাটকটির রচয়িতা অনামিকা মণ্ডল বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে সামাজিক ব্যা’ধি, তাকে ব্য”ঙ্গ করেই নির্মিত হয়েছে এই নাটক। সামাজিক যোগাযোগের ইতিবাচক-নে’তিবাচক যে দিক রয়েছে,

তারই একটি অংশ নাটকের গল্পে উঠে এসেছে।’ নাটকের গল্পে দেখা যায়, নিলয় এবং হিমির কোনো কারণে প্রেমের সম্পর্ক ভে’ঙে যায় । কিন্তু নিলয় তা মেনে নিতে পারে না।

প্রেমিকা হিমিকে শা’স্তি দেওয়ার জন্য ফ”ন্দি আঁ’টে। সে অনুযায়ী স্প্যানিশ এক মেয়েকে নিয়ে ঢোকে হিমিদের বাড়িতে। সেখানে গিয়ে হিমির বাবা-মাকে বলে এই মেয়েটির নাম ওটিলা।

এরপর কী হয়, তা দেখতে   চোখ রাখতে হবে বৈশাখী টেলিভিশনের পর্দায়। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত ১০টায় নাটকটি এই চ্যানেলে প্রচারিত হবে। নাটকটি দর্শকদের ভরপুর বিনোদন দেবে বলে আশাপ্রকাশ করেন এটির রচয়িতা অনামিকা মণ্ডল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *