পার্টিতে ডেকে ফ্ল্য ‘টে নিয়ে ছাত্রীকে, ধ’র্ষ’ণ

বার’বি কিউ পার্টি’র কথা  বলে নিজের ফ্ল্যা’টে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষ’ণের অভিযোগে উঠেছে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে গ্রেপ্তারও করেছে পুলিশ।

 

 

ভুক্ত,ভোগী ওই তরুণী রাজ ধানীর শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। আর গ্রেপ্তা,র কু,মার অনিমেষ ভট্টাচার্য (৪২) ওই বিশ্ববিদ্যালয়ে ফ্যাশন ডিজাইনিং বিভাগের প্রভাষক।

 

 

 

বৃহস্প,তিবার রাতে মাম,লা হওয়ার পর তাকে গ্রে,ফতার করা হয় বলে উত্তরা পশ্চিম থানার ওসি মোহা’ম্মদ মহসীন জানান। এক সহ’পাঠী ওই শিক্ষা র্থী’কে শিক্ষকের বাসায় নিয়ে

 

যান উল্লেখ করে তিনি বলেন, ভুক্ত’ভোগী ওই ছাত্রীকে শিক্ষকের বাসা’য় নিয়ে গিয়েছিলেন যে সহপাঠী, তাকেও পুলিশ খুঁজ’ছে।

 

 

 

মামলার অভি’যোগের বরাত দিয়ে ওসি জানান, গত বুধবার (৬ জুলাই) রাতে ওই শিক্ষার্থীকে উত্ত’রা ১৪ নম্বর সেক্টরে শিক্ষক কু’মার অনিমে’ষের ফ্ল্যা’টে নিয়ে যাওয়া হয়েছিল।

 

 

 

বার’বিকিউ পা’র্টি’র কথা বলে তাকে ডাকা হলেও সেখানে অনিমেষ দর’জা খুলে ওই ছা’ত্রীকে টেনে ভেতরে নিয়ে দর’জা বন্ধ করে শ্লী’লতা’হা’নি ক’রে। ছা’ত্রীর অ’ভিযোগ, শিক্ষকের বাসায় বার’বিকিউ পা’র্টিতে সবাই আসবে বলে তাকে জানিয়েছিলেন তার সেই সহপাঠী (২৫)।

 

 

মোবাইল ফোনে ওই শিক্ষকের সঙ্গে কথাও বলিয়ে দিয়েছিল। পরে পরিবারের অনুমতি নিয়ে ছোট ভাইসহ ওই শিক্ষকের বাসায় যান তারা।

 

 

 

সহপাঠীর ক’থায় ছোট ভাইকে নিচে থাক’তে বলে তারা দুজন ভবনের পঞ্চম তলায় শিক্ষক অনি’মেষের ফ্ল্যা’টে যান। কিন্তু সেখানে কোনো অনুষ্ঠান হচ্ছি’ল না বা অন্য কেউ ছিল না বলে এ’জাহারে জানিয়েছেন ভুক্ত’ভোগী শিক্ষা’র্থী।

 

 

 

ওসি আরও জানান, শিক্ষক অনিমেষ বিবা’হিত হলেও ওই ফ্ল্যা’টে তিনি একা থাকেন। অভিযোগ পাওয়ার তাকে রাতে গ্রে’প্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *