ব্লাউ’জ ছাড়া লাল শা’ড়ির আঁচলে উপচে পড়ছে হ’টনে’স! ইশার রূ’পের আ’গুনে পুড়ছে ভক্ত’রা

ই’শা সাহার যেকোনো লু’কই অসাধারণ। কিন্তু তার একটি লু’ক আজও নেটপাড়ায় ঘো’রা ফেরা করে এবং একইভাবে জনপ্রিয়। একবার লাল বেনারসি শাড়িতে ইশা সাহা সেজেছিলেন।

 

ব্লাউজ ছাড়াই অ’ঙ্গে তুলেছিলেন শা’ড়ি। সেই লু’ক দেখে প্রে’মে পরে সবাই। ইশা’ সাহার প্রত্যেক লুকই জনপ্রিয়। সুন্দরী ইশার প্রে’মে কত পু’রুষই যে পাগল হয়েছেন, তা আর বলার অপেক্ষা থাকে না।

তার চোখের জাদুতে সবাই কাবু। একইভাবে তিনি যখন লাল বেনারসিতে সাজেন, তার দিক থেকে চোখ ফে’রানো যায় না। আবার একইভাবে, ইশাকে যখন জামদানিতে দেখা যায় তখন প্রশংসা না করে থাকতে পারেন না ভ’ক্তরা। কখনো জিন্সের সঙ্গে শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে।

 

আবার সম্পূর্ণ রহস্যময়ী হয়েও ধরা দিয়েছেন তিনি। ইশার এই লুকটি সত্যি প্রশংসা করার মতোই। লাল রঙের একটি বেনারসি সিল্ক পরেছেন ইশা।

অভিনেত্রীর এই বেনারসির জমিনের উপর সোনালি জরির কাজ করা রয়েছে। জরির কারুকার্যে ফুটিয়ে তোলা হয়েছে ফ্লোরাল মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে। লাল শাড়ির উপর সুন্দর গোল্ডেন জরির ফ্লোরাল মোটিফ আলাদা করে নজর কেড়েছে সবার।

 

আর ইশার ত্বকের কমপ্লেকশনের সঙ্গে খুবই ভালো মানিয়েছে এই লাল রং। ইশা এই শাড়িটি পরার সময়ে আটপৌরে ড্রেপিং করেছেন। আটপৌরে ড্রেপিংয়ে পরিপাটি আঁচল না করে এক খামখেয়ালিপনাকেই আশ্রয় দিয়েছেন লুকে।

 

ব্লাউ’জ পরেননি ইশা। এই খামখেয়ালিই লুকের অন্যতম আক’র্ষণ হয়ে উঠেছে। চোকে স্মোকি টাচ ধরে রেখেছেন তিনি। খোলা চুলে এক রহস্যময় লুক তৈরি করেছেন।

 

তার দিক থেকে সত্যিই যেন চোখ ফেরানো দায়। সব সময় বোল্ড পোশাক পরেই যে আ’গুন ধরানো যায়, এই কথা মিথ্যা প্রমাণ করলেন অভিনেত্রী।

কখনো কখনো স্নিগ্ধ সাজে এবং চোখের জাদুতেও ফ্যানদের বু’কে ঝড় উঠে। আর সেটিই দেখালেন ইশা সাহা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *