গভীর রাতে বাসের সবাইকে বেঁ’ধে ডা’কাতি শেষে নারী যাত্রীকে ধ’র্ষ’ণ

কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি বাসে ডাকাতি হয়েছে। ডাকাতরা প্রথমে গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে যাত্রীদের হাত-পা ও চোখ বেঁ’ধে মা’রধর ও সম্পদ লু’ট করে। পরে এক নারীকে ধ”ণ করে।

 

 

 

শেষে পথ পরিবর্তন করে টাঙ্গাইলের মধুপুরের রাস্তার পাশের বালির ঢিবিতে পরিবহন উল্টিয়ে দিয়ে পা’লিয়ে যায়। বাসে তিন ঘণ্টা ধরে তারা এই নি’র্মমতা চা’লায় বলে জানা গেছে।

 

বুধবার (৩ আগস্ট) ভোরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুর উপজে’লার র’ক্তিপাড়ায় এ ঘটনা ঘটে। মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্ম’দ মাজহারুল আমিন যাত্রীদের বরাত দিয়ে বলেন,

 

 

কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের বাসটি সিরাজগঞ্জের কাছাকাছি দিবারাত্রি হোটেলে রাতের খাবার খাওয়ার জন্য বিরতি দেয়। রাত দেড়টার দিকে আবার যাত্রা শুরু করে।

 

 

পথিমধ্যে কাঁধে ব্যাগ বহন করা ১০-১২ জন তরুণ যাত্রী সেজে বাসে ওঠে। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ওই তরুণরা অ’স্ত্রের মুখে যাত্রীদের সবাইকে বেঁ’ধে ফে’লে।

 

এরপর সব যাত্রীর কাছ থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণালংকার লু’ট করে নেয়। যাওয়ার আগে এক নারী যাত্রীকে ধ”ণ করে তারা। তারা বাসটি বিভিন্ন স্থানে ঘুরিয়ে তিন ঘণ্টার মতো নিয়ন্ত্রণে রাখে।

 

পরে পথ পরিবর্তন করে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজে’লার র’ক্তিপাড়া জামে মসজিদের পাশে বালুর স্তূপে বাসটি উল্টিয়ে ডাকাতদল পা’লিয়ে যায়।

 

 

এরপর স্থানীয়রা এসে যাত্রীদের উ’দ্ধার করে। তিনি আরো জানান, এ ঘটনায় বাসের এক যাত্রী অ’জ্ঞাত ব্যক্তিদের আ’সামি করে মা’মলা করেছেন।

 

 

ধ”ণের শি’কার হওয়া ওই নারীকে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। বি’ষয়টি নিয়ে ত’দন্ত চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *