মাঝরা’তে নিরাহুয়ার সঙ্গে অস্থির রো’মা’ন্সে’ মাতলেন আম্রপালি

এবার আর কেবল না’চ গান বা টুকরো রো’মান্সের দৃশ্য নয় বরং বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আ’গু’ন জ্বালিয়ে ভ’ক্তদেরও বুকে উ’ত্তে’জনা বাড়া’লেন ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকা তথা জুটি আম্রপালি দুবে ও দীনেশ লা’ল যাদব।

 

বর্তমানে যে ইন্টার’নেটের সে’ন’সে’শনে’র টপ’লিস্টে ভোজপুরি ছবির গানগুলি জায়গা করে নিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। কেবল গান নাচ নয় ভি”ডিওর মধ্যে নায়ক নায়িকাদের দু’র্ধর্ষ রো’মান্টি’ক পারফরম্যান্স নজর কাড়ে দর্শকদের।

 

 

ভোজপুরি ইন্ডাস্ট্রির রোম‍্যা’ন্স কিং বললেই আসে দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়ার কথা‌‌। অপরদিকে লাস‍্যময়ী অভিনেত্রী হিসাবে অন্যতম আম্রপালি দুবে।

 

তারা দুজনে তো যথেষ্ট জনপ্রিয়ই তবে তারসাথেই জুটি হিসেবেও এই দুজনের অন’স্ক্রিন কেমে’স্ট্রি আরো বেশি হিট। সম্প্রতি এবার এই জনপ্রিয় জুটিকেই চরম রোমান্স ফুটিয়ে তুলতে দেখা গেল পর্দায়।

 

ভিডিওতে “বাম বাম বল রাহা হে কাশী” সিনেমার একটি দৃশ্য ভাইরাল হয়েছে যেখানে “খাটিয়া সে খাটিয়া সাটাইবা কি না” গানের তালেই চরম পারফর্ম করতে দেখা গেছে তাদের।

 

 

ভিডিওজুড়ে দেখা মিলেছে তাদের দুষ্টু মিষ্টি খুনসুটি আর ভরপুর রোমান্সের। গানের শুরুতে তারা আলাদা আলাদা খাটিয়াতে শুয়ে ছিলেন তবে পরবর্তীতে দুজন একে অপরের সঙ্গে মিশে গেছেন। তাদের এই দুর্বার কেমেস্ট্রি খুব পছন্দ হয়েছে দর্শকদের‌।

 

ভিডিওটি একেবারেই রসে পরিপূর্ণ। তাই স্বাভাবিকভাবেই গানের তালে দুজ’নের নাচের সাথেই বেশি করে চোখ টেনেছে তাদের দুজনার অনস্ক্রিন রোমান্স।

 

 

নায়িকার সাথে নায়কের শ’রীরী হি’’ল্লো’ল, বো’ল্ড’নে’স উপ’ভোগ্য হয়ে উঠেছে দর্শকদের কাছে। প্রায় ছয় বছর আগে প্রকাশিত এই ভি’ডিওর সূত্র ধরে ফের নতুন করে শিরোনামে চলে এসেছেন এই দুই জুটি‌।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *