একটা ফো’নের অপে’ক্ষায় ছিলাম ৪টা বছর গায়ক আসিফ

বাংলা গানের যুবরাজ আ’সিফ আকবরের বি’রু’দ্ধে মা’ম’লা করেছিলেন জন’প্রিয় গা’য়িকা নাজ’মুন মুনিরা ন্যানসি।

 

যা নিয়ে এ দুই সংগীতশিল্পীর মধ্যে দীর্ঘস’ময় ধরে অভি’মান, দ্ব’ন্দ্ব চলছিল। তবে শনিবার আসিফ আকবরের এক পোস্টে বোঝা যাচ্ছে, সে’ই দ্ব’ন্দ্ব, অভিমা’নের অ’বসান হতে চলেছে হ’য়তো।

 

আসিফের পোস্ট’কৃত ছবি’তে দেখা গেল ন্যানসি ও আসিফ এ’কসঙ্গে হাস্যজ্জ্বল কোনো এক রেস্তো’রাঁয়। আর ক্যাপশনে আসিফ জানালেন, ন্যানসির একটি ফোনকলের জন্য দী’র্ঘ চার বছর অপে’ক্ষা করেছেন তিনি।

 

গায়িকা ন্যান’সির ভূয়সী প্রশংসাও করেছেন আসিফ। এ গায়ক লিখেছেন, ‘একটা ফোনের অপেক্ষায় ছিলাম চারটা বছর। অবশেষে এলো সেই কাঙ্খি’ত ফো’ন।

 

 

হ্যালো বলতে’ই শুন’লাম অনেক পছন্দে’র আদুরে ক’ন্ঠটি। ভাইয়া আমি ন্যানসি বলছি… খুব ভাল’ লাগল ওর ফোনটা পেয়ে। দুনিয়ার সমস্ত অভি’যো’গ অভি’মান আমার ‘বি’রু’দ্ধে, শুনে আরও ভাল লাগছিলো।

 

ন্যানসি তো আমার ছোট, আমিতো বড়, তাহলে আমার মিনিমাম ভুলের ম্যা’ক্সিমাম শা’স্তি হওয়া উ’চিত।’ ন্যানসির প্রশংসা করে আসিফ লিখেছেন,

 

‘নাজমুন মুনিরা ন্যানসির কন্ঠ আ’মাদের সম্প’দ। আমাকে বলল ভাই’য়া আমি রা’গ কমিয়ে ফেলেছি, আপনিও রা’গ কমিয়ে ‘ফেলে’ন। সাথে সা’থেই রা’জী হয়ে গেলাম।

 

অনেকদিন পর স্নেহের ন্যান’সির সাথে গল্পগানের আড্ডায় নিজেকে হাল’কা করে ফেলেছি।’ সবশেষ আসিফ লিখেছেন, ‘ভালো থাকো ন্যা’নসি, আনন্দে বাঁ’চো।

 

গান গেয়ে যাও, তোমা’র কণ্ঠ এ দেশের মা’নুষের একটা আনন্দময় ভালোলাগা, আমিও সেই দলে’র বাইরে নই। ভালবাসা অবিরাম”…

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *