‘নিশোর প্রেম দেখতে দর্শকের হু’মড়ি

মু’ক্তির পর থেকেই আলোচনায় নাটক ‘আই অ্যাম সিঙ্গেল’। সমসাময়িক গল্প, উপস্থাপন স্টাইল এবং আফরান নিশোর অনবদ্য অভিনয়ের জন্যই নাটকটি আলোচিত হয়েছে।

 

দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকার কারণে মাত্র ১৫ দিনেই নাটকটি কো’টি ভিউ অতিক্রম করেছে। এটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।

 

গল্পে নিশো একজন প্লে’বয়ের চরিত্রের অভিনয় করেছেন। তাই নিশোর সঙ্গে এ নাটকে তিনজন নায়িকাকে দেখা গেছে- তানজিন তিশা, নাদিয়া মীম ও সালহা খানম নাদিয়া।

 

তানজিন তিশা প্রধান অভিনেত্রী হলেও বাকি দুজন অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন। ভিউয়ের বিচারে ‘আই অ্যাম সিঙ্গেল’ আফরান নিশো,

তানজিন তিশা এবং নির্মাতা জাকারিয়া সৌখিনের সবচাইতে দ্রুততম কোটির মাইলফলক। এ প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘নিঃসন্দেহে এটি চমৎকার একটি ব্যাপার।

আসলে আমরা তো দর্শকের জন্যই নির্মাণ করি। তাই তারা যখন আমার নির্মাণ রিসিভ করেন, চম’ৎকার ফিডব্যাক দেন, তখন অবশ্যই ভালো লাগে।

 

ইদানীং একটি বি’তর্ক শুরু হয়েছে, ভিউ মানেই ভালো কাজ নয়। আমি মনে করি, এটা এক ধরনের হিপো’ক্রেসি। কোনো নির্মাতা কিংবা শিল্পীই নিজে একা একা বাসায় বসে দেখার জন্য কাজ করেন না।

 

সবাই দর্শকের জন্যই কাজ করেন। তাই ভিউ ব্যাপারটা অবশ্যই ভালো লাগার।’ সিএমভি’র ব্যানারে গত ৮ আগস্ট ইউটিউবে মুক্তি পায় ‘আই অ্যাম সি ঙ্গেল’। ১৫ দিনের মাথায় এটির ভিউ দাঁড়িয়েছে ১ কোটি ৭০ হাজারের বেশি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *