শাকিবের নায়িকা হতে আ’পত্তি নেই মাহির

শাকিব খান স’ম্প্রতি দেশে ফিরেছেন। শাকিবের ফেরার পরপরই গু’ঞ্জ’রিত হতে থাকে তার পরবর্তী সিনেমার নায়িকা হতে যাচ্ছেন না’টকের জনপ্রিয় মুখ সামি’রা খান মাহি।   শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন।

তার ন’তুন সিনেমায় নায়ি’কা ছো’টপ’র্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন কথা শোনা গেছে। নিউইয়র্ক সূ’ত্রের বরাত দিয়ে বিভিন্ন গ’ণমাধ্যমে সামিরা খান মাহির শাকিবের স’ঙ্গে অভিনয়ের বিষয়টি উল্লেখ করে।

 

অবশ্য গণমাধ্যমগুলো খুব শ’ক্তভাবে সম্ভাবনার কথাই বলছিল। তবে জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাট’কের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারো স”ঙ্গে কাজের আ’প’ত্তি নেই জানিয়েছেন শাকিব।

শাকিবের বক্তব্য প্রজেক্ট আন্তর্জাতিক মানের হতে হবে এবং তা দেশের বাই’রে মু’ক্তি দেয়ার মতো হতে হবে। শাকিবের সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মি’টিংয়ে সামি’রা খান মাহির কথা বারবার এসেছে। তবে এ বিষয়ে মাহি কি’ছুই জানাননি।

 

গতকাল শুক্রবার বিকালে আলাপকালে সামিরা খান মাহি স্প’ষ্ট জানান, তার স’ঙ্গে শাকিব খান কিংবা শাকিব খানের পক্ষ থেকে কারো সঙ্গেই কথা হয়নি।

 

প্রস্তাব পেলে অভিনয় করবেন কি না— এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘অবশ্যই করব। এটা নির্ভর করবে সিনেমার গল্পের ওপর, চিত্রনাট্যের ওপর।

সবকিছু ঠিক থাকলে কেন ক’রব না?’ গু’ঞ্জ’ন ছড়ানোর কারণ না জানলেও নিজের স’ঙ্গে ঘটে যাওয়া ছোট একটি ব্যাপার জানালেন।

বললেন, “গু’ঞ্জ’নের শুরু কী ভাবে তাও জানি না। তবে শাকিব খান দেশে আসার পর আমার কাছে একটি ফোন আসে। ফোনে অ’জ্ঞাত এক ব্যক্তি তার নাম বলার পর আমাকে বলেন, ‘

 

একটা সুখবর আছে’। তারপর ‘শাকিব খানের স’ঙ্গে আমাকে নিয়ে কাজের কথা হচ্ছে’ বলে জানায়। এরপর আমি ‘ওকে’ বলে ফোন রে’খে দেই। ” সামিরা খান মাহি বর্তমানে নাটকের কাজ নিয়েই ব্য স্ত সময় পার করছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *