রা’গ করে নিজের আসল বয়স জানিয়ে দিলেন জয়া আহসান

দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া’ আহসানের বয়স নিয়ে কম জ’ল ঘো’লা’ হয়নি। শো বিজে তার বয়স জানার জন্য অনেক সময় আলোচনাও হয়েছে। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বয়স দেখানো হয়েছে ৪৪, কোথাও আবার সেটা ৪৬ বলা হয়েছে।

এবার ভারতীয় গণমা’ধ্যমে জয়া আহসান তার বয়সের কথা জানা’লেন। এ ব্যাপারে জয়া আহসান জানান, তার বয়স ৩৭ বছরের একদিনও বেশি নয়।

 

‘উইকিপিডিয়ায় তাকে নিয়ে যেসব ত’থ্য দেওয়া হয়েছে তার মধ্যে অনেক তথ্যই ভু’ল দেওয়া আছে।জয়া বলেন, ‘ভুল তথ্য প্র’চার করে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাকে হে’য় করার চে’ষ্টা থেকে বি’রত থাকার জন্য সবার উদ্দেশ্যে অনুরো’ধ করছি।

বিশেষ করে আমার কাজ যারা পছন্দ করেন, দায়িত্বশীল যেসব সাংবাদি’ক আমাকে নিয়ে দুই কলম লেখার মতো যোগ্য মনে করেন, তারা ভবিষ্যতে বিষয়টি সংবেদনশীলভাবে দেখবেন বলেই আশা করছি। প্রকৃত সত্য হলো, ৪৬

বছর আগে আমার বাবা-মা’র বিয়ে তো দূরের কথা, দেখাও হয়নি।’ এ সময় তিনি আরও বলেন, ‘শুধু বয়স ভু’লের তথ্য’ই নয়, বিভিন্ন মাধ্যমে উল্লেখ করা হয়েছে

, আমার আরো দুই বোন ও এক ভাই রয়েছে (প্রকৃত তথ্য: আ’মরা দুই বোন ও এক ভাই)। আমার বাড়ি ব্রাহ্মণ’বাড়িয়ায় না, আমার বাড়ি গো’পালগঞ্জ।

 

আমার বাবার নামও লেখা হয় আলী আহসান সি’ডনী কিন্তু আমার বাবা ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ এস মাসউদ।’ বর্তমানে কলকাতার

বেশকিছু ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন জয়া। জয়া আহসানের নতুন একটি সিনেমা ‘রবিবার’ আগামী ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পাবে। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স’ঙ্গে জুটি বেঁ’ধেছেন জয়া আহসান।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *