স্বামীকে গাছে বেঁ’ধে গৃহবধূকে ধ’র্ষ’ণ : গ্রে’প্তার ৪

জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশা এলাকায় স্বা’মীকে গা’ছের স’ঙ্গে বেঁ’ধে স্ত্রী’কে ধ’র্ষ’ণের অভি’যোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে জয়পুরহাট সদর উপজে লার তেঘ’রবিশা এলাকায় এ ঘটনা ঘটেছে।

ঘটনার’ স’ঙ্গে জ’ড়িত চার যু’ব’ককে গ্রে’প্তার করেছে পু লিশ।   গ্রে’প্তা’র’কৃ’তরা হলেন- জয়পুরহা’ট সদর উপজেলার কাদের ম’ন্ডল পাড়ার শাওন হোসেন (২২), চকগোপাল এলাকার মাহফুজ ওরফে মিফুজ (৩০), রহমতপুরের তানভির ইসলাম (১৯) ও চকগোপালের শাহিন (২৭)।

 

মাম’লা সূত্রে জানা গেছে, যশোরে বাবার বা ড়িতে যাওয়ার পথে বৃহস্পতিবার স’ন্ধ্যায় তাদের মোবাই’লসহ টাকা চু’রি হয়। রা’ত ৮টায় তারা জয়পুরহাট রেলগেটে এসে ভাড়ার জন্য মানুষের কাছে আ’র্থিক সাহায্য চায়।

 

এ সময় আ’সামি শাওন নিজেকে মেম্বারের ভাই পরিচয় দিয়ে সহযোগিতার আ’শ্বাস দিয়ে সহযোগী শাহি’নের অ’টো’রিকশায় তাদের জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশা এলাকার একটি আম বাগানে নিয়ে যায়।

 

সেখানে অপর দুই আ’সামি এসে তার স্বা’মী’কে আ’ম গা’ছের সাথে বেঁ’ধে ওই গৃ’হ’ব’ধূর ওপর নি’র্যাতন চালায়। এ সময় গৃ’হবধু ও তার স্বামীর চি’ৎকারে স্থানী’য়রা এগিয়ে এসে শাওন ও মাহফুজকে আট’ক করে পুলিশকে খব’র দেয়।

পুলিশ ঘট’নাস্থলে এসে ওই দুজ’নসহ তানভির নামের আরো এ কজনকে আট’ক করে।   এ ঘটনা’য় মা’মলার পর শুক্রবার রাতে শাহিন নামের আরো এক’জনকে গ্রেপ্তা’র করে।

শনিবার আ’দালতের মাধ্যমে পুলিশ তাদের কা’রাগারে পাঠানো হয়েছে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান

, এ ঘটনায় গৃহবধূ বা’দী হয়ে সদর থানায় ধ’র্ষ’ণ মা’মলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জ’ড়িত চারজ’নকে গ্রে’প্তা’র করে আদা’লতের মাধ্যমে কারাগা’রে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *