নিপুণকে সত্যিকার যৌ”নকর্মী ভেবেছিলেন কাস্টমাররা: ইমন

সাইদুল ইসলাম রানা পরিচালত ‘বী’রত্ব’ সিনেমা মু”ক্তি পেতে যাচ্ছে আসছে শুক্রবার (১৬ সেপ্টেম্বর)। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সি নেমার পরিচিত মুখ অভিনত্রেী নিপু”ণ আক্তার।

মু”ক্তি উপলক্ষে বর্তমানে নি’পুণসহ অন্যান্য তারকারা সিনেমাটির প্রচারণা নিয়ে ব্য’স্ত সময় পার করছেন। সম্প্রতি সিনেমাটির একটি প্রচারণা অনুষ্ঠানে চিত্রনায়ক মামনুন ইমন ‘বী’রত্ব’ সিনেমার বিষয়ে কথা বলেন।

তিনি বলেন, নিপুণ জাতীয় চলচ্চিত্র পুরস্কা র জয়ী একজন অভিনেত্রী। এই অভিনেতা সিনেমায় নিপুণের চরিত্রের বিষয়ে জানিয়েছেন, সে সুন্দরী একজন মেয়ে। সবাই তা’কে কা’ছে পেতে চায়।

শুটিংয়ের সময় ওই জায়গায় (প’তি’তাল’য়) নিপু’ণ যে সা’জস”জ্জা করেছে। সেখানে তো অনেক মানু”ষের যাওয়া-আসা। একটা ঘরের মধ্যে  শু’টিং চল’ছি’ল আমাদের। সেখানে আশ’পাশেও কিছু মে’য়ে ছিল।

 

তাদের সঙ্গেই জেসমিন ও নি’পুণ দাঁ’ড়িয়ে ছিল। কিছু কা’স্ট’মার এসে দেখি তাদের দু’জনের স’ঙ্গে আলাপ শুরু করে দিয়েছে। ইমন বলেন, সেই সময় আমরা খুব ম’জা করেছি। আসলে গল্পগুলো খুবই রি’য়ালিস্টিক মনে হয়েছে।

 

আমাদের দেশে বীর অনেকেই আ’ছেন। যেমন পুলিশ-সেনাবাহিনী, আবার আমাদের কৃষকরাও বীর। কিন্তু এই সিনেমায় আমি একজন ডা’ক্তারের ভূমিকায় অভিনয় করেছি।

এই অভিনেতা নিজের চরিত্রের বিষয়ে বলেন, আমরা করোনার সময়ে দেখেছি ডাক্তা’ররা কত ব’ড় বীর। সেই বী’র থেকে কিন্তু ‘বী”রত্ব’ সিনেমা। আর ডাক্তার সবচে’য়ে বড় বীর এই কারণে যে, তার কাছে অন্ত’ত পুলিশ-র‌্যাব সবাইকেই আসতে হয়। ‘

বীরত্ব’ সিনে’মায় নিপুণ ও ইমন ছাড়াও আরও অভিনয় করেছেন নবা’গতা সালওয়া, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পি সরকার অপু প্রমুখ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *