‘অ’শ্লীল’ অভিনয় করায় দুই অভিনেত্রীকে গ’রম র’ডের ছ্যাঁ’কা

অ’শ্লী’ল মিউজিক ভিডিওতে অভিনয় ও ইউটিউবে আপ’লো’ড করার অ’ভি’যোগে দুই অ’ভি’নেত্রীকে মা”র’ধ’র করেছে দু’ষ্কৃতিকারী’রা। শুধু তাই নয়, এই দুই অভিনেত্রীকে গর’ম র’ডের ছ্যাঁ”কা দেয়া হয়েছে বলেও অ’ভি’যোগ উ’ঠেছে।

চাঞ্চল্যক’র এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণার খড়’দ’হে। নিউ’জ ১৮ এ খবর প্রকাশ করেছে।সংবা’দমাধ্যমটি জানি’য়েছে, সম্প্রতি ‘’র’স’গো’ল্লা’’ ‘শি’রোনামে একটি গান ইউটিউবে আপ’লো’ড করা হয়।

এতে অভিনয় করে মডেল-অভিনেত্রী শ্রী ভ’দ্র ও ‘সন্নত্রি মিত্র। কয়েকদিনের মধ্যে এ গানের ভিউ দাঁড়ায় ১ লাখের বেশি। এই ভি’ডিও অ’শ্লী”ল বলে ইউটিউবে মন্তব্য করে বেশ কয়েকজন। পাশাপাশি এই দুই অভি’নে’ত্রীকে হ”ত্যা”র ‘হু”ম”কি দেয়।

 

এই হু”ম”কি আম”ল নেয়নি তারা। বরং গানের সাফল্য উদ’যা’পনে রোববার (১৮ সেপ্টেম্বর) উত্তর চব্বিশ পর’গ’ণার দোপেরে’ ‘এলা’কা’য় এক ব”ন্ধুর বাড়িতে পার্টির আয়োজন করেন।

 

আর এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে আগে’ই জানিয়ে দেন তারা। পা’র্টিতে যোগ দিতে গতকাল সন্ধ্যায় দোপেরে এলাকায় পৌঁছান শ্রী ভ’দ্র এবং সন্নত্রি মিত্র।

গাড়ি থেকে নামা’র পরই গ’লি থেকে বেরিয়ে এসে দুই যুবক তাদের উপরে চ”ড়াও হয়। এসময় গ”রম রড জাতীয় কিছু দিয়ে দু’জ’নকে ছ্যাঁ”কা দেয়া হয় বলে অ”ভি’যোগ করেন তারা।

শ্রী ভ’দ্রের ডান হাত এবং বু”কে আঘা”ত করা হয়। সন্নত্রি মিত্রের মাথায় আ”ঘাত করেন দুষ্কৃ’তি’কা’রীরা। তা ছাড়াও অশ্রা’ব্য ভাষা”য় গা’লিগালা’জ করা হয়। হা”মলা চালিয়ে মোটরসাইকেল যোগে পালি’য়ে যায় তারা।

 

হা’ম’লার পর পরই সন্ন’ত্রি মিত্রের কান থেকে র”ক্ত ঝ”রতে থাকে। এক পর্যায়ে জ্ঞা’ন হা”রিয়ে ফেলেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় এই দুই অভিনেত্রীকে বন্দিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

পরে রাহ’ড়া থানায় অ’ভি’যোগ দায়ের করেন তারা। যদিও কাউকে গ্রে”প্তার করতে পারেনি স্থানীয় পুলিশ। শ্রী ভদ্র বলেন—‘এই ধরনের ভিডিও একজ’ন বলিউড তারকা করলে কারো আপ”ত্তি থাকে না।

 

একজন অখ্যা’ত শিল্পী করলে ‘স’ঙ্গে স”ঙ্গে তাদের অ্যাকা’উন্ট ব্ল”ক করে দেওয়া হয়; তাদের উপর হাম”লা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। আর যদি নারী’ হয় তাহলে সম’স্যা’টা আরো বেশি।’

এ ঘটনা এখন পশ্চি’ম’বঙ্গে ‘টক’ অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। শোবিজ অঙ্গ’নের অনেকে এর প্রতি”বাদ জানি’য়েছেন। বিষয়টি নিয়ে মু”খ খুলেছেন মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গাঙ্গুলি, অভিনেত্রী অপ’রা’জিতা আঢ্য এবং অভিনেতা ভরত ক’ল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *