প’রকীয়া সন্দেহে মেয়ের সামনে স্ত্রীকে গলা কে’টে হ’ত্যা

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় প’রকী’য়ার জে’রে বিউটি খাতুন (৪০) নামের এক গৃহবধূকে হাসুয়া দিয়ে গ”লা কে”টে হ”ত্যা করেছেন স্বামী। শনিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার

গোপালপুর ইউনিয়নের গোপালপুর স্কুলপাড়ায় এ ঘটনা ঘটে। ঘাতক স্বামী আব্দুল বা’রেক ওই এলাকার মৃ”ত আব্দুল আজিজ সরকারের ছেলে।

তিনি পেশায় একজন ভ’টভটি চালক। প্রতিবেশীরা জানান, একই এলাকার এক ওয়া’র্কশপ মিস্ত্রির সঙ্গে’ পর’কী”য়া সম্পর্ক রয়েছে এমন স’ন্দেহে প্রায়ই বিউটির স’ঙ্গে বারেকের ঝগ’ড়া হতো।

 

শনিবার রাতে মোবাইল ফোনে কথা  বলাকে কেন্দ্র করে তাদের মধ্যে বা’গবিত’ণ্ডা’ হয়। এ সময় ১২ বছর বয়সী মেয়ে তাদের সামনে ছিল।

এক পর্যায়ে বারেক ধা”রা’লো হা”সুয়া দিয়ে বিউ’টির গ”লা কে”টে হ”ত্যার পা’লিয়ে যান। মেয়ে মাহির চি’ৎকারে প্রতিবেশীরা এসে দেখে বিউটির র”ক্তা”ক্ত ম”র”দে”হে মেঝে”তে পড়ে আছে।

খবর পেয়ে পুলিশ ম’র”দেহ ‘উ”দ্ধার করে ময়না’ত’দন্তের জন্য না”টোর সদর হাসপাতাল ম”র্গে পাঠায়। মেয়ে মাহি জানায়, তার মা’কে হা’সু’য়া দিয়ে গ’লা কে”টে হ”ত্যা করেন তার বারেক।

ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় তার নাম না বলতে মেয়েকে শা”সিয়ে যান তিনি। ব’ড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক সংবাদ মাধ্যমকে  বলেন, ঘা”ত’ক স্বা’মীকে আ”টক করতে পুলিশ অ’ভি’যান শুরু করেছে। এ ঘটনায় থা’নায় হ”ত্যা মা’ম’লার প্রস্তুতি চলছে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *