সন্তানের কথা স্বীকার করলেও ‘বি’চ্ছেদ’ হয়েছে শাকিব-বুবলীর!

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনা’য়িকা শবনাম বুবলী দু’জনই অভি’ন্ন ভা’ষায় নিজেদের সন্তানের খবর ও ছ’বি প্রকা’শ করেছেন। যদিও বিয়ে ও এ সংক্রা’ন্ত অন্য কোন ত’থ্য দে’ননি তাঁরা।

শাকিব খান দুদিন’ আগে তাঁর প্র’থম সন্তান আব্রা’ম খান জয়ের জ’ন্মদিনে সামাজিক যোগাযো’গমাধ্যমে শুভেচ্ছা জা’নিয়েছিলেন। সেদিনই শবনাম বুবলী নিজে’র বে”বি বা”ম্পে’র ছবি প্রকাশ করেন।

ফ’লশ্রুতিতে দী’র্ঘ’দিনের গু’ঞ্জ”ন স্বী’কার করে নি’য়েছেন এই ‘দ’ম্পতি; এমন ধারণা নে’টি’জনদের একাংশের। শাকিব খান ও শবনাম বুবলীর একা’ধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর এন’টিভি অনলাইনের কাছে দাবি করছে,

সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একস’ঙ্গে থা’কছেন না শাকিব-বুবলী। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শু’টে’র আগেই এই দম্পতির ‘বি’চ্ছেদ’ হয়েছে বলে দাবি সূ’ত্রগু’লোর।

যদিও এই প্রস’ঙ্গে এনটিভি অনলাইন সূ’ত্রের করা দাবির প্র’মাণ পায়নি। এ প্রতিবেদন ‘লেখা পর্যন্ত শাকিব খান ও শবনাম বুবলীর মন্ত’ব্যও গ্রহণ করতে পারেনি।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বি’শ্বাস সন্তানের খবর প্রকা’শ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর স’ঙ্গে বি’চ্ছে’দের জন্য আবেদন করেন।

২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বি”চ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সং’সারে একটি ছে’লেস’ন্তানের জন্ম হয়। বি’চ্ছেদের পর থেকে জয় মা’য়ের স’ঙ্গে থাকে। পড়াশো’না করে ঢাকা ইন্টা’রন্যা’শনাল স্কুলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *