শাকিব-বুবলীর সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসায় আ’ড়ালে পূ’জা চেরি!

শাকি’ব খান আর শ’বনম বুবলীর সন্তান শেহজাদ খান বীরের প’রিচয় সামনে এসেছে সম্প্র’তি। এ নিয়ে এখন সোশ্যাল মিডিয়া বেশ সর’গ’রম। সামনে আসছে একের পর  এক বি’স্ফো’র’ক ‘ত”থ্য। এরই মধ্যে অভিনেত্রী পূ’জা চেরি’কে নিয়ে শুরু হয়েছে নতুন গু’ঞ্জ”ন।

তবে বিষয়টি সামনে আসার পরই যেন লোক চ’ক্ষুর আ’ড়া’লে গেছে’ন পূ’জা। আর এ নিয়েই গু’ঞ্জ’নের পা’ল্লা ভা”রী হচ্ছে আরও। মূলত, অপু-শাকিবের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে গত ২৬ সেপ্টেম্বর নিজের

৩ বছর আগের বেবিবাম্পের ছবি প্র’কাশ্যে আনেন বুবলী। এরপরই ঘট’না’চ’ক্রে বীরের পরিচয় উঠে আসে সবার সামনে। জানা গেছে, ২০২০ সালে মু’ক্তি’প্রা’প্ত’ শাকিব-বুবলীর ‘বীর’ ছবির শ্যুটিং হয়েছিল যু’ক্তরা”ষ্ট্রে।

 

তখনই সন্তানসম্ভবা হন বুবলী। তবে এতোদিন পর প্রকাশ্যে এসেছে স’ব’কিছু। এরই মধ্যে আলোচনায় এসেছেন পূজা চে”রিরও। অভিনেতার সাথে নতুন একটি ছবির শ্যুটিংয়ে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূ’জা।

সম্প্রতি তার যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবরও প্রকাশ্যে আসে। তবে এ বিষয়টি সামনে আসতেই গু’ঞ্জ”’ন শুরু হয়, অপু ও বুব’লীর মতো এবার কি পূজা’র নামও যু”ক্ত হবে শাকিব খানের সাথে? সময়ের সাথে সাথে বেড়েই চলেছে গু’ঞ্জ’নে”র রে”শ।

এদিকে, শাকিব-বুবলীর সন্তা”নের প”রিচয় প্রকাশ্যে আসার সাথে সাথেই নিজেকে গু’টি’য়ে নিয়েছেন পূজা চেরি। সোশ্যা’ল মিডিয়ায় বরাবরই বেশ স’ক্রিয় নায়িকা।

 

তবে ফেসবুকে তার সর্বশে ষ পোস্ট গত ২৬ সেপ্টে’ম্ব’রেই। এরপর সোশ্যাল মিডিয়ায় আর কোনো আপ’ডে’ট নে’ই অভিনেত্রীর। মিডিয়ার সামনেও আসছেন না তিনি।

পূজা চে’রির সাথে য’মু’না টেলিভিশনের পক্ষ থেকে একাধিক’বার যো’গা’যোগ করার চে’ষ্টা করা হলেও ফোন ধরে’ননি তিনি। হঠাৎ করেই নিজেকে গু’টিয়ে নেয়ায় জ’ল্প’না আরও মা’থা’ চা’ড়া দিয়ে উঠছে’।সূত্র :য’মুনা টেলিভিশন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *