রোহিতের ভক্ত খু.ন, কোহলিকে গ্রে.ফতার দাবি

টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘি’রে উন্মাদনায় কোটি কোটি ক্রিকেটপ্রেমী। কোহলি-রো’হিতকে ঘিরে শিরোপা পুনরুদ্ধারের স্বপ্ন দেখছে ভারতও। তবে বৈশ্বিক এ ইভেন্ট শুরুর আগের দিন শনিবার (১৫ অক্টোবর) হঠাৎ ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে গ্রে’ফতারের দাবি উঠলো।

এদিন সকাল থেকে সামাজিক মাধ্যমে ‘অ্যা’রেস্ট কোহলি’ ট্রেন্ডিং শুরু হয়। কিন্তু কোহ’লির দো’ষটা কোথায়?ভারতের ক্রিকেটের দুই ধ্রুবতারা বি রাট কোহলি ও রোহিত শর্মা।

এই দুই ক্রিকেটারের মধ্যে কে বেশি ভালো এমন ত’র্ক চলতেই পারে। তবে এ নিয়েই ঘটল এক অনা’কাঙ্ক্ষি’ত ঘটনা। কো’হলি না রো’হিত কে সেরা- এ নিয়ে তর্ক চলতে চলতেই কোহলি সম’র্থকের হাতে খু’ন হয়ে গেলেন রোহি’ত শ’র্মার ভক্ত।

 

চাঞ্চল্য’কর এমন ঘটনা ঘটেছে তামি লনাড়ুতে।  ভারতীয় সং’বাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে ঘটে অ’না’কা’ঙ্ক্ষিত ওই ঘটনা। প্রাথমিক তদন্তে সংবাদ মাধ্যমকে রাজ্য পুলিশ জানিয়েছে,

পি ভিগনেশ এবং ধ’র্মরা’জ নামের দুই বন্ধু কোহলি ও রোহিতকে নিয়ে আলোচনা করছিলেন। দুজনেই মদ্যপ অবস্থায় ছিলেন। পুলিশ জানায়, ভিগনেশ মুম্বাই ইন্ডিয়ান্স এবং রোহিত শর্মা’কে সমর্থ’ন করছিলেন।

অন্যদিকে, ‘ধ’র্মরাজ ছিলেন ক’ট্টর রয়্যাল চ্যা’লেঞ্জা’র্স ব্যা’ঙ্গালোরের ভক্ত। কথা কা’টা’কা’টি’র এক পর্যায়ে মে’জাজ হা’রিয়ে ফেলেন ধ’র্মরাজ। বোতল নিয়ে ভি’গনেশকে মে’রেছি’লেন তিনি। তারপর ক্রিকেট ব্যাট দিয়ে মাথা’য় মা’রেন।

তারপরই ঘটনাস্থ’ল থেকে পালিয়ে যান। পরে প্রাণ হা’রান ভিগনেশ।পরের দিন বুধবার (১২ অক্টোবর) সকালে ভি’গ’নেশের ম’র”দেহ উদ্ধার করেন কয়েকজন দিনমজুর। সিডকো ফ্যাক্টরিতে কাজ করতে যাওয়ার সময় তারা খুঁজে পান

ভিগনেশের মৃ”ত’দে”হ। তারাই খবর দেন স্থানীয় পুলিশকে। পুলিশ তারপরে ভিগনেশের ম’র”দে’হ আরিয়ালুরের সরকারি হাসপাতালে পাঠায় ম’য়’না”তদন্তের জন্য। তারপরেই একটি মা’মলা রুজু করা হয়।

পরে অভিযুক্ত ধ’র্ম’রা”জ’কে গ্রে’ফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের এ ঘটনার পর থেকেই বিরাট কোহলিকে গ্রে’ফ’তারের দাবি তোলা হয় ‘টু’ইটারে। কিন্তু কেন কোহলি’কে গ্রেফ’তারে দাবি উঠছে তা নিয়ে বিষ্ম’য় প্রকাশ করছেন অনেকেই।

প্রিয় ক্রিকেটারকে গ্রে’ফ’তার করা নিয়ে বেশ বির’ক্ত তারা। এ ঘটনায় ভিগনেশের পরিবারের পক্ষ থেকে দো’ষী’দের ক’ঠোর শা”স্তির দাবি জা’নানো হয়েছে। দুই তারকা ক্রিকেটারকে নিয়ে আলোচনা থেকে এমন নৃ’শং’স’ খু””নের ঘটনায় অবাক ক্রীড়াম’হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *