বেড়া’তে গিয়ে ধ’র্ষ’ণের শি’কার কি’শোরী, যুবলীগ নেতাসহ গ্রে’ফতার ৪

ঈদুল আজহার আগের রাতে প্রে’মিকের সঙ্গে বেড়া’তে গিয়ে ধ’র্ষ’ণের শিকা’র হয়েছেন এক কি’শোরী।এ ঘটনায় যশোর জেলা যুবলী’,গের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকসহ চারজনকে গ্রে’ফতার করেছে পু,লিশ।

 

 

রো,ববার (১০ জুলাই) তাদের আ’দালতে সো’পর্দ করা হয়। জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপন কুমা’,র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান,

 

যশোর শহরের ১৬ বছর বয়সী এক কিশোরী,র স’ঙ্গে প্রেমে’র সম্প’র্ক ছিল আকাশের (২০)। তারা শনিবার (৯ জুলাই) সন্ধ্যা’য় মেলায় ঘুরতে যান।

 

 

 

মেলা থেকে দুই বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে স’ঙ্গে নিয়ে রাতে যশোরে রফি’কুল ইসলাম ওরফে ঢোল রফিকের দুতলা ভবনের অফিস কক্ষে কিশো’রীকে নিয়ে যান আকাশ।সেখানে মেয়েটি’কে প্রথ’মে ধর্ষণ করেন ঢোল রফিকের দেহরক্ষী পুরাতন কস”বা কাজীপাড়ার শহীদ (৪৩)

 

 

 

। এরপর আরাফাত ও অন্যান্যরা ধর্ষ’ণের চেষ্টা করলে মেয়ে’টি চি’ৎকার করেন। পরবর্তীতে আকাশ, আরাফা’ত, বিল্লাল মেয়েটিকে নিয়ে বাসায় দিয়ে আসতে যান।

 

 

 

 

এসময় চুয়া’ডাঙ্গা বাসস্ট্যা’ন্ডে টহ’ল পুলিশের জে’রার মুখে পুলিশকে সব খুলে বলেন মেয়ে’টি। তখন ছেলেগু’লো পা’লানোর চেষ্টা করলে তাদের আটক করে পু’লিশ।

 

 

 

পরবর্তী’তে আটকদের তথ্যে রফিকু’ল ইসলাম ওরফে ঢোল রফিককে কাঁঠালতলা থেকে আটক ক’রা হয়। এ ঘটনা’য় নারী ও শি’শু নি’র্যা’তন দম’ন আ’ইনে মা’মলা করা হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *