মালদ্বীপে শ’র্ট হলুদ পোশাকে লাস্যময়ী শ্রাবন্তী, জামার মধ্যে থেকে উকি দিচ্ছে ক্লি’ভেজ

‘মাল’দ্বীপে শর্ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জীবনের নানা টানাপোড়নের মধ্য দিয়ে নিজেকে আনন্দে, খুশিতে মত্ত রাখছে’ন অভিনেত্রী।
আর তার জন্য এক এক সময় উড়ে যান এক এক জায়গায়। কখনো দুবাই তো কখনো মালদ্বীপ।
সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন। সেই ছবিগুলিতে অভিনেত্রীর হ’ট এন্ড বোল্ড লুক দেখে তার রূপের নেশায় মত্ত হচ্ছে অভিনেত্রীর অনুগামীরা। অভিনেত্রী সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি মালদ্বীপের সাদা বালিয়াড়ির ওপর বসে রয়েছেন বিভিন্ন আকর্ষক ভঙ্গিতে।
তার পরনে রয়েছে একটি শ”’র্ট, সে’ক্সী হলুদ পোশাক। চোখে সানগ্লাস। ঠোঁ’টে লাল লিপস্টিক এবং এলোমেলো হয়ে রয়েছে তার চুল। তার জামার ফাঁক দিয়েই দেখা যাচ্ছে তার বু’কের খাঁ’জ।
ক্লিভেজ যেন আরো মোহময়ী করে তুলেছে অভিনেত্রীকে। অভিনেত্রীর বাস্তব জীবনের নানা টানাপোড়ন, বিবাহ বিচ্ছেদ কোন কিছুই যেন আটকাতে পারছে না তার সে’ক্সীনেসকে
অভিনেত্রী কিছুদিন অন্তর বেরিয়ে আসছেন দুবাই মালদ্বীপের মত জায়গা থেকে। সম্প্রতি তিনি মালদ্বীপে গিয়েছেন এবং সেখান থেকেই বিভিন্ন লাস্যময়ী ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন। তার এই ছবিগুলি দেখে তার ভক্তরা তোলপাড় করছে সোশ্যাল মিডিয়া।
আবার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে যে, অভিনেত্রীর বর্তমান প্রেমিক নাকি অভিনেত্রীর সাথে মালদ্বীপের সময় কাটাচ্ছেন। প্রসঙ্গত মালদ্বীপ এমন একটি জায়গা যেখানে টলিউড থেকে বলিউডের সকলেই জান তার ভালোবাসার মানুষের সাথে একান্ত সময়যাপন করতে।
কিছুদিন আগেও ছেলে অভিমন্যু এবং তার হবু বৌমার সাথে মালদ্বীপে রওনা দিয়েছিলেন অভিনেত্রী। জানা যাচ্ছে বর্তমানে অভিনেত্রী রয়েছেন মালদ্বীপের মেডহুফারু আইসল্যান্ডের সোনেভা জানি রিসর্টে। জানা যায় যে নীল জলরাশির মধ্যে অবস্থিত এই আইসল্যান্ডের ছোট বিলাসবহুল রিসোর্টে থাকতেই গুনতে হয় দেড় লক্ষ টাকা। আর যদি তার থেকে বড় এবং আরো বিলাসবহুল রিসোর্টে থাকতে হয় তবে তো কথাই নেই।
আরো জানা যায় যে এখানে সবথেকে সুন্দর রিসোর্টে এক রাত কাটানোর জন্য গুনতে হয় ২৪ লক্ষ টাকা। মালদ্বীপ থেকে নিজের বিভিন্ন লাস্যময়ী ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেও অভিনেত্রী কিন্তু কার সাথে আছেন তার কোন ছবি পোস্ট করেননি। এখনো ধোঁয়াশার মধ্যে রয়েছে অভিনেত্রীর অনুরাগীরা। তবে এই কথা সত্য যে অভিনেত্রীর বিভিন্ন লাস্যময়ী ছবিতে যেন হামলে পড়ে তার অনুরাগীরা।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *