এবার প্রে’মের টানে টাঙ্গাইলে পী’রের বাড়িতে ভারতীয় তরুণী!

এবার প্রে’মে’র টা’নে ভা’রতীয় তরু’ণী চলে এসেছে বাংলাদেশে। কা’তার প্রবাসী তরুণের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফে’সবুকে প্রে’মের স”ম্প’র্কের জে’রে টাঙ্গা’ইলের কালিহা’তী উ’পজেলা’র স’হ’বতপুর”

 

‘ইউনিয়নে এক ভার’তীয় ত’রুণী এসেছেন”। তবে ওই তরুণী’কে কারও সঙ্গে দেখা ক’রতে দেও’য়া হ’চ্ছে না বলে অভি’যোগ করে’ছেন স্থানী’য়রা।

 

পাঁচ’দিন আগে’ ভার’তের পশ্চি’মবঙ্গ কল’কাতা থেকে বি’উটি খা’তুন নামে’র এক ত’রুণী প্রে’মে’র টা’নে জেলা’র কা’লিহাতী উপ’জেলার সহ’বতপুর ইউনিয়নের বিন্যাউড়ী গ্রামের খাদেম হোসে’নের কাতার প্র’বাসী ছেলে মামুনের (২৫) বাড়িতে এসেছে।

 

মামুনের চাচা গ্রাম্য চিকিৎস’ক ও পীর’ আসান হোসেন। বিউ’টি খাতুন (২০) ভারতের কলকতার বর্ধমান শহরের শেখ হানিফে’র মেয়ে’। দেখা গেছে, ‘ভারতী’য় ‘ত’রু’ণী’কে’ স্থানী’য়রা দেখার জন্য বাড়িতে ভীড় জমা’লে’ও তাকে

 

 

না দেখেই ফিরে যাচ্ছে’।’ সাংবাদি’ক ”প’রিচয়ে’ ওই বা’ড়িতে গেলে কাতার ‘প্র’বাসী প্রেমিক ‘মামু’নও কথা’ বল’তে চা’য়নি। এদিকে ভারতীয় তরু’ণীকে মা’মু’নের বাড়ি”তে আসার

 

 

প’র থেকেই ঘর থেকে বের করা হচ্ছে না। এলা’কার কৌতু’হলী’ মানুষ’জন ওই তরুণীকে এক’নজর দেখ’তে গেলে তাদের’ সাথে খারা’প আচ’রণ করা হচ্ছে’।

 

এছা’ড়া কোন গণমাধ্যমের কাছেও কোন’ তথ্য’ দিতে’ চা’য় না ‘পরিবার’টি। পীরে’র বাড়ি’র লোকজ’নের ভয়ে স্থানীয়ও কো’ন কথা বলতে চায় না।

 

জানা গেছে, উপজেলার বিন্যাউড়ী গ্রা’মের খাদেম হোসেনের ছেলে’ মামুন’ গত পাঁচ বছর আগে কাতার গি’য়েছিলেন। সেখান থে’কেই ভারতীয় ওই তরুণীর সঙ্গে মামুনের সামাজিকমাধ্যমে পরি’চয় হয়। এরপর তাদের দুইজনের ম’ধ্যে প্রে’মের’ সম্প”র্ক গড়ে উঠে।

 

 

মামুনের পরিবা”রের সদস্যরা জানায়, বিদেশে’ থাকতে”ই ভা’র’তীয়’ ‘ওই তরুণীর সাথে তার সম্প’র্ক হয়। ওই তরু”ণী বৈ’ধ” পাস’পোর্ট ও ভি’সার

 

মাধ্যমে তার পরিবার বাংলাদেশে’ ‘মা’মু”নের’ ‘কাছে’ পাঠি’য়েছে। বাড়িতে আনার পর আই’নগত’ভা’বে’ বি’য়ে হয়ে’ছে। তারা এখন স্বামী-স্ত্রী।

 

 

এ বিষয়ে কা’লিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, ভারতীয় ওই তরুণী পশ্চিমবঙ্গ’ থেকে’ ‘বৈধ’ পাস’পোর্ট ও ভিসা নিয়ে বাংলাদেশে এসেছে।

 

 

পুলিশ সদস্যরা ওই বাড়িতে গিয়ে তথ্য সংগ্রহ করেছে। বি’উটি খাতুন নামের ওই ভারতীয় তরুণীর সাথে কাতার প্রবাসী মামুনের প্রে’মের স’ম্পর্ক তৈরি হয়। এরপরই প্রেমের টানে ‘ভার”তীয় ত”রুণী’ মা”মু’নের বাড়িতে’ ‘আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *