বয়ফ্রেন্ডকে হা’তেনাতে ধরতে বোরকা পরেছেন ফারিয়া

গত ‘শুক্রবার (১৬ সেপ্টেম্বর) থেকে ‘চি’রকুমার’ নাটকটির শুটিং শুরু হয়েছে। তরুণ নির্মাতা তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক এটি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে বেশ আলোচনায় উঠে আসেন ছোট পর্দার পরিচিত মুখ অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি এই নাটকের বাহিরেও একটি নতুন ধারাবাহিকে কাজ শুরু করেছেন তিনি।

এটির নাম ‘চিরকুমার’। এই নাটকের মাধ্যমে প্রথমবার অভিনেতা আরশের বি’পরীতে কাজ করছেন ফারিয়া। আরও আছেন তার ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনয়শিল্পী শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেক।

 

‘চিরকুমার’-এ নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া ভাষ্য, ‘এই নাটকের গল্পটা অনেক মজার। আজকে যেমন বোরকা পরেছি বয়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হা’তে’নাতে ধরে ফেলি।

এতে আমার চরিত্রটাই খুব মজার। বয়ফ্রেন্ড্রের জন্য কোন লেভেলের পাগ’লামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন।

’ এই অভিনেত্রী আরও জানান, খুব শিগগিরই একটি বেসরকারি টিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে। উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপার’স্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু হয় নোয়াখালীর মেয়ে ফারিয়া শাহরিনের।

তবে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েই তিনি বেশি পরিচিতি পান। এরপর বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। পরবর্তীতে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় যান এবং ২০১৯ সালে ফিরে আসেন।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) থেকে ‘চিরকুমার’ নাটকটির শুটিং শুরু হয়েছে। তরুণ নির্মাতা তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক এটি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে বেশ আলোচনায় উঠে আসেন ছোট পর্দার পরিচিত মুখ অভিনেত্রী ফারিয়া শাহরিন।

 

সম্প্রতি এই নাটকের বাহিরেও একটি নতুন ধারাবাহিকে কাজ শুরু করেছেন তিনি। এটির নাম ‘চিরকুমার’। এই নাটকের মাধ্যমে প্রথমবার অভিনেতা আরশের বি’পরীতে কাজ করছেন ফারিয়া।

 

আরও আছেন তার ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনয়শিল্পী শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেক। ‘চিরকুমার’-এ নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া ভাষ্য, ‘এই নাটকের গল্পটা অনেক মজার।

আজকে যেমন বোরকা পরেছি ব য়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হা’তেনাতে ধরে ফেলি। এতে আমার চরিত্রটাই খুব মজার।

বয়ফ্রেন্ড্রের জন্য কোন লেভেলের পা’গলামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন।’ এই অভিনেত্রী আরও জানান, খুব শিগগিরই একটি বেসরকারি টিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু হয় নোয়াখালীর মেয়ে ফারিয়া শাহরিনের। তবে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞা পনচিত্রের মডেল হয়েই তিনি বেশি পরি চিতি পান। এরপর বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। পরবর্তীতে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় যান এবং ২০১৯ সালে ফিরে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *