‘বি য়ে সেরে ফেল’লেন বনি-কৌশানী!’

শেষ হল বনি সেন’গুপ্ত (Bon’ny Sengupta) ও কৌশা’নি মু’খোপা ধ্যায় (Kaushani Mukherjee) অভি’নীত ‘অন্ত’র্জাল’ ছবির শ্যুটিং। প্রার্জুন মজু ম’দারের

 

 

নতুন ছবি ‘অন্তর্জাল’-এর (Antarjaal) ফার্স্ট লুক প্রকাশ পেয়েছিল সদ্যই।আর এবার প্রকাশ্যে এল শ্যুটিং ফ্লো’রের অ’ন্দরের ছবি। প্রার্জু’নের এই ছবি অব’শ্য প্রেমে’র গল্প নয়, বরং পোস্টা’রে ভয় ধরা’চ্ছিল দুজ’নের লু’কই। মু’ক্তি পাও’য়া পো’স্টারে আধো অ’ন্ধকারে দেখা যা’চ্ছিল বনিকে।

 

আর ছু রি’র ফলা’য় ছিল কৌ’শানির মুখ। তবে রি’য়েল লা’ইফ এই দুই নায়ক না’য়িকা পর্দায় থাক’বেন আর সেখা’নে বিন্দুমা’ত্র প্রেমের ছোঁ’য়া থাকবে না তাও কি হয়? শ্যুটিংয়ের ছবিতে দেখা গেল, কৌশানীকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন বনি। একটি বিবাহের দৃশ্যের শ্যুটিং এটি।

 

 

 

পর্দায় কৌশানীর নাম লহরী, পেশায় লেখক। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন বনি ও কৌশানি। বনির চরিত্রের নাম অপূর্ব সেনগুপ্ত। নারীকেন্দ্রিক এই ছবি থ্রিলারধর্মী।

 

 

 

তবে তার সঙ্গে অন্যান্য গল্পের বিষ’য়বস্তু রয়েছে বলেও জানা যাচ্ছে। ছবিটি মুক্তি পাচ্ছে চলতি বছরের ২৯ জুলাই। নতুন পোস্টারেই ঘোষণা করা হয়েছে মুক্তির দিন। তবে গল্পের আঁচ পেতে গেলে অপেক্ষা করতে হবে ট্রেলারের জন্য।

 

 

একাধিক ছবিতে একসঙ্গে কাজ করছেন বনি ও কৌ’শানী। এর মধ্যে ‘রাতের শহর’ ও ‘অন্তর্জাল’ ও ‘ডাল ভাত চুরমা’ অন্যতম। একের পর এক ছবির ঘোষণা, শ্যুটিং.   . সব মি’লিয়ে চূড়ান্ত ব্যস্ত বনি-কৌশানী। ৩ বছর বিরতি’র ক্ষ’তিপূরণ? বনি বললেন, ‘আমরা শেষ ছবি একসঙ্গে করেছিলাম ‘পারব না আমি ছাড়তে তোকে’।

 

 

 

এরপর ৩ বছরের বিরতি নিয়েছিলাম কারণ আমরাও চেয়েছিলাম যে দর্শ’কদের একঘে’য়েমি কাটুক। দর্শ’কেরাও টানা আমা’য় কৌশা’নীর বি’পরীতে দেখছিলেন।’

 

 

 

বনি আরও বলেন, ‘বিরতিতে আমরা দুজনেই অন্য নায়ক নায়িকাদের সঙ্গে কাজ করলাম। তারপরে যখন আবার একসঙ্গে ছবি করতে রাজি হলাম, তখনই অনেকগুলো অফার এল। তার মধ্যে থেকেই বেছে নিয়েছি এই ছবিগুলো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *