আমার ছেলেটাও হুবহু শা’কিবের মতো: রাত্রি

ঢালিউডের জনপ্রিয় নায়ক শা’কিব খানকে নিয়ে আলো’চনা যে’ন থা’মছেই না। শাকিব-বু’বলি’র ‘স’ন্তান প্রকা’শ্যে আসার পর ফের আলো’চ’না শুরু হয়েছে শাকিবের প্রথম সন্তান রাহু’ল খান’কে নিয়ে। সেই সন্তানের জ”ন্ম হয়েছে আরে’ক চি’ত্রনায়িকা রা”ত্রির গ”’র্ভে।

এর আগেও, ২০১৭ সালে চিত্রনায়িকা অ’পু বিশ্বাস ও শাকিব খানের সন্তান আ’ব্রাম খান জয় প্রকাশ্যে আসলে রাহু’লকে নিয়ে আ’লোচনা হয়। সম্প্রতি শাকিব-বুবলির ‘স’ন্তান শেহজাদ খান বীর প্রকা’শ্যে আ’সলে সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা রা’ত্রির একটি ‘ভি’ডিও ভা”ইরাল হয়।

ভাই’রাল হওয়া ওই ভিডি’ওতে চিত্র’নায়ি’কা রাত্রি বলেন, আমার ছেলেটাও শাকিবের ম”তো হয়েছে। একই রকম, হু’বহু এ’কই রকম। হি’রোর (শাকিব) যেমন চলা’ফেরা, ক’থা’বা”র্তা একদম হু”বহু আমার ছেলেটাও ওরকম’।

আমি ওরে (শাকিব) অনে’ক ভালোবাসি। মাঝে’ মধ্যে তা’র কথা মনে পড়লে রাতে ঘু’মা’তে পা’রি না। তিনি কা’ন্না’জড়ি’ত কণ্ঠে’ বলে’ন, ভালোবাসা কি জি’নিস, একটা পুরুষ স”ঙ্গী নেই।

একা একা একটা সন্তা’ন লাল’নপালন করছি অনেক ক”ষ্টে। তিনি বলেন, অপুর (অপু বিশ্বাস) কাছে যাও’য়ার পরই আমার সঙ্গে সব ধরনের যোগাযোগ ব”ন্ধ করে দিয়েছে। আমার মোবাইল ন’ম্বর ব্ল”’ক করে দিয়েছে।

 

আমি স”ত্যিই ওকে ভালোবাসি। রাত্রি ব’লেন, আমি দোয়া করি শা’কিব এ’মপি হোক। আমি ক”ষ্টে থা’ক’লেও আমি চাই ও (শাকিব) আরও বড় লেভে’লে যাক। আমি আল্লাহর কা’ছে দোয়া করি।

তিনি বলেন, শাকিব একটা ভালো ও ভ’দ্র ছেলে, আমি ওকে পছ’ন্দ করি। আমি ওকে পঁ”’চাবো না, প্রশ্নই ওঠে না আমি ওকে পঁচা”বো। আমি ওর জন্য মর’তে”ও প্র”’স্তু’ত আছি। তিনি আরও বলেন, আমি অনেক ক”ষ্টে আছি।

 

পার্লা”’রে কাজ করি। আমার ছেলে রাহু’ল মে’কানিক। ছেলে আমাকে মিডি”য়ার সামনে এসব বিষয়ে কথা বলতে না ক’রেছে। রাত্রি বলে’ন, যে ভালোবাসার কারণে এতোগুলো বছর ‘চু’প থেকেছি,

এখন আর মুখ খুলে কী লা”ভ? শাকিব যদি কোনো’দিন বুঝতে পারে, ফিরে আসে তাহলে আমার আর কিছু চাই না। এর বাইরে মু’খ খু’লিনি কারণ আমি চাইনি আমার হিরো”র (শাকিব খানের) কোনো ক্ষ”তি হোক।

নি জেকে শাকিবের প্র’থম সন্তা নের মা হিসেবে দাবি করে রাত্রি আরও বলেন, আমি আর আমা র আল্লাহ সবচেয়ে’ ভা’লো জানেন। আমি জো’র গ”লায় বলতে চাই শাকিব খানের প্রথম স’ন্তানের মা আমি।

 

এটা শাকিবও অ”স্বী’কার করতে পারবে না। তবে এ বিষয়ে শাকিব খান কখনো কোথাও মন্তব্য দেননি। জানা যায়, শাকিব খান ও রাত্রীর বিয়ে হয় ২০০৮-৯ সালে। তখন একটি জাতীয় দৈনিকে’

তাদের বিয়ের খবর ছ’বি’সহ প্র’কাশ পায়। যদিও শাকিব খান সেই বিয়ে অস্বী”কার করেন। তিনি সংশ্লিষ্ট প”ত্রিকার সাংবাদিকদের হু”ম’কি’ দেন বলেও জা”না গে’ছে।  রাত্রির গ”র্ভে প্রথম সন্তান জ”ন্ম নিলেও অভি”’যোগ রয়েছে শাকিব তাদের দেখ’ভা’লের দায়িত্ব নেন”নি। সুত্রঃ জ’নকন্ঠ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *